ভিডিও

বগুড়ার শাজাহানপুরের শাবরুল এলাকায় ফের সহিংসতা: আহত ৪

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ১১:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের শাবরুল এলাকায় ফের সহিংসতা শুরু হয়েছে। আজ সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় ৪ ব্যক্তি আহত হয়েছে।

আহতরা হলো শাবরুল ছোট মন্ডলপাড়ার মৃত শুকুর উদ্দিন মন্ডলের ছেলে মোজাম্মেল হক (৬২), শাবরুল উত্তরপাড়ার মুকুলের ছেলে রতন (৩০), শাবরুল নগর পাড়ার ছইমদ্দিনের ছেলে ইসাহাক এবং একই এলাকার জিয়াউল হক।

থানা পুলিশ জানিয়েছে, শাবরুলে জোড়া খুনের শিকার সাগরের ভাগ্নে ইমন এবং ভগ্নিপতি পারভেজের নেতৃত্বে ৮-১০টি মোটরসাইকেলে করে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে আজ সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে শাবরুল বাজার এলাকায় গিয়ে আহতদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালায়।

এতে উপরোক্ত  ব্যক্তি আহত হন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে ইসাহাক ও জিয়াউলক হক বাড়ি চলে যায়। গুরুতর আহত মোজাম্মেল হক এবং রতন চিকিৎসাধীন রয়েছেন।

শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানিয়েছেন, সন্ধ্যায় শাবরুল বাজার এলাকায় সহিংসতার সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে ৪ জন আহত হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দায়ের করেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS