ভিডিও

পাবনার ভাঙ্গুড়ায় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় বাংলাদেশ জাতীয়তা বাদিদল  (বিএনপি)’র ওয়ার্ড দলীয় কার্যালয় ভাঙচুর মামলায় ইউপি আওয়ামী লীগ নেতা ও অপসারণকৃত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে। গত রোববার বেলা ৩টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে তুলে নিয়ে উল্লেখিত মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল হান্নানের বিরুদ্ধে নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ রয়েছে। থানায় মামলা সূত্রে পুলিশ জানান, গত ৫ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার খানমরিচ ইউনিয়নের মাদারবাড়ীয়া বাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ওয়ার্ড (বিএনপি) কার্যালয়ে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে ভাঙচুর ও মালামাল বিনষ্ট করে স্থানীয় আওয়ামী লীগ সমর্থকরা।

এসময় তাদের হামলায় কার্যালয়ে থাকা তিনজন বিএনপি নেতাকর্মী মারাত্মক আহত হন। এ ঘটনায় ওয়ার্ড বিএনপি নেতা ও স্বাস্থ্যকর্মী জুলফিকার আলী বাদি হয়ে ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের  করেন। ওসি শফিকুল ইসলাম জানান, বিএনপি’র দলীয় কার্যালয় ভাঙচুরের মামলায় আব্দুল হান্নানকে গ্রেপ্তার দেখিয়ে গত সোমবার দ্বিতীয়ার্ধে আদালতের মাধ্যমে তাকে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS