ভিডিও

পঞ্চগড়ের দেবীগঞ্জে এক রাতে তিন স্থানে চুরি, আহত দুই

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে এক রাতে পৃথক তিন স্থানে চুরির ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুই ব্যক্তি গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে দেবীগঞ্জ পৌরসভার সাহাপাড়া এলাকার সাহা হাসকিং মিল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুরাতন বাসস্ট্যাণ্ড এলাকায় ইএসডিও’র শাখা অফিসে চুরির ঘটনা ঘটে।

সাহা হাসকিং মিলের সত্ত্বাধিকারী নন্দন কুমার সাহা ও তার ভাই সুব্রত কুমার সাহা জানান, প্রতিদিন রাতে আমিনুর ও লাবু নামে দুইজন পাহাড়ায় থাকেন। আজ বুধবার (১৬ অক্টোবর) সকালে এসে সুব্রত চাতালে (চালকল) প্রবেশের মূল দরজায় ডাকাডাকির পর লাবু এসে দরজা খুলে দেয়।

এসময় তার শরীরে রক্তের দাগ দেখা যায়। কিছুদূরে অফিসের দরজায় আমিনুরকেও রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। এসময় দ্রুত তাদের বাসায় খবর দেওয়া হয়। পরে অফিসে গিয়ে আলমিরা ও সিন্ধুক ভাঙা অবস্থায় পাওয়া যায়। যদিও সেখানে বড় অঙ্কের টাকা ছিল না বলে নিশ্চিত করেন তারা।

এদিকে একইরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের প্রশাসনিক ইউনিটের বারান্দার পশ্চিম দিকের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। সেখানে হিসাবরক্ষক ও কম্পিউটার অপারেটরের কক্ষের তালা ভেঙে প্রবেশ করে দুইটি আলমিরা ও একটি কেবিনেট ভেঙে ২৫ হাজার টাকা লুট করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। গত রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশপ্রহরী অনুপস্থিত থাকায় সুযোগকে কাজে লাগিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়াও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ইএসডি'ওর শাখা অফিসের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে আলমিরার তালা ভেঙে ফেলা হয়।

তবে সেখানে কোন টাকা ছিল না বলে নিশ্চিত করেন শাখা ব্যবস্থাপক কমলেশ রায়। খবর পেয়ে দেবীগঞ্জ থানা পুলিশ ও সেনাসদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। দেবীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোয়েল রানা বলেন, মেসার্স সাহা হাসকিং মিলের সিসিটিভি ক্যামেরার ডিভিআর হেফাজতে নিয়েছেন তারা। দোষীদের গ্রেপ্তারে তারা কাজ করছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS