ভিডিও

ঝিনাইদহে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১০:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহে ফলবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অঞ্জনা আক্তার (৩৩) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে ঝিনাইদহের তাসলিমা ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। 

 

নিহত অঞ্জনা আক্তার যশোর চুড়ামনকাটির বাসিন্দা। তবে তিনি ঝিনাইদহের হামদহ এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রিকশায় করে শহরের চাকলাপাড়া যাওয়ার সময় ঝিনাইদহের তাসলিমা ক্লিনিকের সামনে সাইড দেওয়ার সময় ওই নারী রাস্তার ওপর ছিটকে পড়েন। তখন একটি ফলবোঝাই ট্রাক অঞ্জনাকে চাপা দেয়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত অঞ্জনা আক্তারের মা বলেন, আমার মেয়ের দু’টি ছেলে আছে। কয়েক মাস আগে আমার মেয়ের ডিভোর্স হয়েছে, এখন তার ছেলে দু’টি এতিম হয়ে গেল। পরে ঝিনাইদহ ফায়ার সার্ভিস স্টেশনের লোকজন এসে তার মরদেহ উদ্ধার করেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন বলেন, পুলিশ ট্রাক ও তার চালককে আটক করেছে। নিহত অঞ্জনা আক্তারের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরিবারের লোকজন বাদী হলে নিয়মিত মামলা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS