ভিডিও

টাঙ্গাইলে পুলিশ সুপারের মোবাইল ফোন ছিনতাই

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১০:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইলে বাসার সামনে থেকে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার ইমামুর রশীদের মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) সকালে শহরের ক্লাব রোড এলাকায় সরকারি বাসভবনের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

খবর পেয়ে বেলা পৌনে ১২টার দিকে টাঙ্গাইল সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ সদস্যরা, স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।

স্থানীয় বাসিন্দার জানান, সকালে পুলিশ সুপার কবুতরের খোঁজে বাসার সামনে বের হন। এ সময় এক ছিনতাইকারী তার হাত থেকে মুঠোফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এর আগেও শহরের ক্লাব রোড, জেলা সদর রোড ও বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে একাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তবে এসব ঘটনায় পুলিশের পক্ষ থেকে তেমন কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানবীর আহাম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ছিনতাইকারীকে শনাক্তের চেষ্টা চলছে।

এ বিষয়ে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার ইমামুর রশীদের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS