ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে গলায় গামছা পেঁচিয়ে রাজমিস্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১১:৩৬ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১১:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দিতে নুরুন্নবী প্রামানিক (৩০) নামে এক রাজমিস্ত্রী গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। আজ শুক্রবার (১৮ অক্টোবর) সকালে একটি বাঁশঝাড় থেকে বাঁশের সাথে ঝুলন্ত অবস্থায় রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার করেছে সারিয়াকান্দি থানার পুলিশ। নুরুন্নবী প্রামানিক উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের চর রামনগর গ্রামের মৃত কান্টু প্রামানিকের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নুরুন্নবীর সংসারে কিস্তির টাকা পরিশোধ নিয়ে বিবাদ চলছিল। অনুমান করা হচ্ছে অভাবের সংসারে কিস্তির টাকা সংগ্রহ করতে না পেরে তিনি এ ঘটনাটি ঘটিয়েছেন। নুরুন্নবী আজ শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ৯টার দিকে ফুলবাড়ি রামনগর গ্রামের মন্ডলবাড়ী কোয়েল মন্ডলের বাড়ির পাশে একটি বাঁশঝাড়ের বাঁশের সাথে গামছা বেঁধে আত্মহত্যা করেছে।

পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নুরুন্নবীর স্ত্রী বলেন, সকালে নুরুন্নবী খাওয়ার পর মেয়ের সাথে কথা বলে বাড়ি থেকে বের হয়েছে। হঠাৎ বাঁশঝাড়ে তার ঝুলন্ত মরদেহ একেবারেই মেনে নিতে পাচ্ছি না।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিরুল ইসলাম বলেন, নুরুন্নবীর মরদেহ উদ্ধার করে তার সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে সারিয়াকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS