ভিডিও

দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে লাঠি হাতে প্রথম স্ত্রীর হামলা

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০১:৪৭ দুপুর
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০১:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গাইবান্ধায় তালাক হওয়ার পর দ্বিতীয় বিয়ে করতে গিয়ে প্রথম স্ত্রী ও তার স্বজনদের হামলার শিকার হয়েছেন শফিকুল ইসলাম (২৫) নামের এক যুবক। এ সময় বরসহ তার সঙ্গীদের পিটিয়ে আহত করা হয়। গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাশার মেয়ে পারভীন খাতুনের সঙ্গে রসুলপুর (মধ্যপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। এতে দেনমোহর করা হয় চার লাখ টাকা। প্রায় তিন মাস আগে পারভীনকে তালাক দেন শফিকুল।

তবে তালাক দেওয়া হলেও দেনমোহরের টাকা পরিশোধ করেনি বলে অভিযোগ রয়েছে। এ অবস্থায় জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে দ্বিতীয় বিয়ে ঠিক হয় শফিকুলের। গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে শফিকুল তার লোকজন নিয়ে দ্বিতীয় বিয়ে করতে মাইক্রোবাসে রওনা হয়।

পথিমধ্যে ফকিরপাড়া নামক স্থানে পৌঁছালে সাবেক স্ত্রী পারভীন ও তার লোকজন লাঠি নিয়ে হামলা করে। এসময় শফিকুল ও তার লোকজনকে গাড়ি থেকে নামিয়ে মারপিট করা হয়। এতে এই বরপক্ষের অন্তত তিনজন আহত হয়। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শফিকুলকে উদ্ধার করে থানা নিয়ে যায়।

এ বিষয়ে পারভীন খাতুন বলেন, শফিকুল আমাকে বিয়ে করে আড়াই বছর সংসার করার পর তালাক দিয়েছে। এই তালাকের প্রায় তিন মাস হলেও আমার দেনমোহরের টাকা বুঝিয়ে দেওয়া হয়নি।

এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে পথরোধ করা হয়। সাদুল্লাপুর থানার এসআই শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS