ভিডিও

লালমনিরহাটে ঋতু বদলের আভাস

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৫:১৬ বিকাল
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০৫:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : প্রকৃতিতে এখন ঋতুবদলের আয়োজন। ভোর হতেই মিলছে কুয়াশার। রাতে হিম হিম ভাব থাকলেও সকালের রোদের মিষ্টি উষ্ণতা বার্তা দিয়ে যায় প্রকৃতিতে শীত এলো বলে। শরৎ শেষে এসেছে হেমন্ত এরপরেই শীতকাল। কিন্তু লালমনিরহাটের গ্রামবাংলার প্রকৃতি এখন থেকেই জানান দিচ্ছে শীতের আগমনী বার্তা।

উত্তরের অন্যান্য জেলাগুলোর মতোই লালমনিরহাটে দেখা মিলছে ভোরের শিশির আর কুয়াশার। দিনভর আবহাওয়া অনেকটা গরম থাকলেও গভীর রাত থেকে হালকা হিমেল হাওয়ার সাথে নামছে কুয়াশা। ঘাসের মাথায় জমছে মুক্তোর মতো শিশির কণা।

গতকাল শুক্রবার সকালে বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, টিপ টিপ করে ঝরতে থাকা কুয়াশায় ভিজে গেছে পিচঢালা পথ। গাছের পাতা, সবুজ ধানের ক্ষেত আর ঘাস থেকে ঝরছে শিশিরবিন্দু। সকালের এ উষ্ণ শীতল আবহাওয়া উপভোগ করছে জেলার মানুষ। তাপমাত্রা নেমে এসেছে ২৩ ডিগ্রির ঘরে।

লালমনিরহাট জেলা প্রশাসক এইচ.এম রকিব হায়দার জানান, জেলায় সকাল বেলা হালকা ঘন কুয়াশা ও মৃদু শীতল বাতাস বইতে শুরু করেছে। অন্যান্য বছরের মতো এবারও তাদের শীতবস্ত্রের প্রস্তুতি থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS