ভিডিও

বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর লোকজনের হামলায় আহত বর

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ১২:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : বিয়ে বিচ্ছেদের পর দেনমোহর পরিশোধ না করেই দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন শফিকুল ইসলাম (২৫)। পথে সাবেক স্ত্রী পারভীন খাতুনের (২০) লোকজনের হামলায় আহত হয়েছেন বরসহ তিন বরযাত্রী। গত শুক্রবার সন্ধ্যার দিকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাসার মেয়ে পারভীন খাতুনের সাথে রসুলপুর (মধ্যপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। এতে দেনমোহর করা হয় চার লাখ টাকা। তাদের দাম্পত্য জীবনে প্রায় আড়াই বছর পর পারভীনকে তালাক দেন তিনি। তবে তালাক দেওয়ার তিন মাস হলেও দেনমোহরের টাকা পরিশোধ করেনি শফিকুল। এক পর্যায়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে দ্বিতীয় বিয়ে ঠিকঠাক হয় তার।

গত শুক্রবার সন্ধ্যার দিকে শফিকুল ইসলাম বরযাত্রী নিয়ে এই দ্বিতীয় বিয়ে করতে মাইক্রোযোগে রওনা হন। পথে ফকিরপাড়া এলাকায় সাবেক স্ত্রী পারভীন ও তার লোকজন লাঠিসোঁটা নিয়ে বরযাত্রী ওপর হামলা করে। এসময় শফিকুলসহ বরযাত্রীদের গাড়ি থেকে নামিয়ে মারপিট করা হয়। এতে এই বরসহ অন্তত তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শফিকুলকে উদ্ধার করে থানা নিয়ে যায়।

এব্যাপারে সাবেক স্ত্রী পারভীন খাতুন বলেন, তালাকের প্রায় তিন মাস হলেও এখনও দেনমোহরের টাকা বুঝিয়ে দেননি শফিকুল ইসলাম। এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ায় এ ঘটনা ঘটেছে।

রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ছাপের আলী বলেন, সাবেক স্ত্রী পারভীন তার দেনমোহরের দাবিতে শফিকুলকে পথরোধ করে এবং এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। বরসহ অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS