ভিডিও

বগুড়া সদর থানা থেকে লুট হওয়া ১৪ অস্ত্র উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ০৯:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদর থানা থেকে লুট হওয়া অস্ত্রগুলোর মধ্যে এ পর্যন্ত ১৪টি অস্ত্র উদ্ধার হয়েছে। তবে এখনও আরও ২৫টি অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়নি। এ সব অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান চলছে।

ছাত্র-জনতার গণ অভ্যুত্থানে গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের পদত্যাগের দিনে সদর থানায় হামলা চালিয়ে ভাঙ্চুর ও অগ্নিসংযোগ করা হয়। এ সময় থানার অস্ত্রাগার থেকে পুলিশের ৩৯টি আগ্নেয়াস্ত্র লুট হয়ে যায়।

থানার এক পুলিশ কর্মকর্তা বলেন, লুট হওয়া ৩৯টি অস্ত্রের মধ্যে ১৪টি অস্ত্র উদ্ধার হয়েছে। যে সব অস্ত্র উদ্ধার হয়েছে তা পরিত্যক্ত অবস্থায় বিভিন্নস্থান থেকে পাওয়া গেছে। পুলিশসহ যৌথ বাহিনী অস্ত্রগুলো উদ্ধার করে। এসব অস্ত্র উদ্ধারে স্থানীয় লোকজন ও জনপ্রতিনিধিরা সহযোগিতা করেন।

গত ৬ আগস্ট থেকে আজ রোববার (২০ অক্টোবর) পর্যন্ত অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে একটি অস্ত্র সচল অবস্থায় পাওয়া গেলেও ও বাকি ১৩টি অস্ত্র আগুনে পুড়ে বিকল হয়ে গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS