ভিডিও

বগুড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০১:৪৭ দুপুর
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০২:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে মোবাশ্বের হোসেন (১২) নামের এক ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। এঘটনায় নিহত স্কুলছাত্রের চাচাতো ভাই নাবিল আহম্মেদকে (২০) আটক করেছে পুলিশ।

আজ সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে গাবতলী উপজেলার নাড়ুয়ামালা গ্রামে এই ঘটনা ঘটে। মোবাশ্বের হোসেন নাড়ুয়ামালা গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও গাবতলী আইডিয়াল  কেজি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। আর অভিযুক্ত নাবিল মো. সেলিমের ছেলে। স্থানীয়রা জানান, মোবাশ্বের হোসেনের হার্টে ফুটো থাকায় কয়েকদিন আগে অপারেশন করে আনা হয়। এ কারণে সে বাড়ি থেকে বের হতো না। আজও সে বিছানায় শুয়ে তার চাচাতো ভাইয়ের মোবাইল ফোন নিয়ে খেলছিল। না বলে ফোন নেয়ার কারণে নাবিল আহম্মেদ মোবাশ্বেরকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। 

নাবিল আহম্মেদও মানসিক রোগী বলে জানা গেছে। সে ওই বাড়িতেই থাকে। ঘটনার পর পালিয়ে না গিয়ে বাড়িতেই ঘোরাঘুরি করছিল। পরিবারের লোকজন ঘটনাটি টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নাবিলকে আটক করে থানায় নিয়ে যায়।
গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিক ইকবাল বলেন, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে নাবিল মানসিক রোগী। হত্যাকান্ডের বিষয়ে নাবিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS