ভিডিও

আওয়ামী লীগ ক্ষমতা পাকাপোক্ত করতে ভারতের কাছে দেশে বিক্রি করে দিয়েছে : মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকার তাদের ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে ভারতের সাথে সমঝোতা স্মারকের আড়ালে ১২টি গোলামি চুক্তি করেছে। যা জন এবং দেশ বিরোধী। যেমন- মংলা সমুদ্র বন্দরে দেশিয় জাহাজ ভিড়তে পারে না। অথচ ভারতীয় জাহাজ সেখানে রাজত্ব করে চলছিল।


তিনি আরও বলেন, স্বৈরাচার শেখ হাসিনার হুকুমে ছাত্র জনতার আন্দোলনে নির্বিচারে শত শত শিক্ষার্থী, সাধারণ মানুষ, আলেমদের প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে আওয়ামী পুলিশ। তাদের বিচার এখন সময়ের দাবি।

গতকাল রোববার রাত ১০টায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কেন্দ্রীয় ঈদগাহে বাংলাদেশ মুজাহিদ কমিটি তাড়াশ শাখার উদ্যোগে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এ ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে বাংলাদেশ মুজাহিদ কমিটির তাড়াশ শাখার সদর আলহাজ মাওলানা মো. আবুল কাশেমের সভাপতিত্বে অন্যেদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটির সিরাজগঞ্জ জেলা শাখার সদর আলহাজ ক্বারী মো. শামসুল আলম, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি হযরত মাওলানা মুফতি মুহিব্বুল্লাহ সিরাজী, ইসলামী আন্দোলন বাংলাদেশ তাড়াশ শাখার সিনিয়র সহ-সভাপতি হযরত মাওলানা মো. আব্দুস সালাম ওছমানী, ইসলামী আন্দোলন বাংলাদেশ সলঙ্গা শাখার সভাপতি হযরত মাওলানা মো. আনিছুর রহমান আলহাদী প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS