ভিডিও

শেবাচিম হাসপাতালের দুর্নীতিবাজদের অপসারণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১০:১৩ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০১:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে রোস্টার বাণিজ্য ও অনিয়মের মূলহোতা ওয়ার্ড মাস্টার আবুল কালাম আজাদ, অফিস সহায়ক রুহুল আমিন লিখন, তরিকুল ইসলাম সোহাগের অপসারণের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে হাসপাতালে কর্মরত অন্যান্য কর্মচারীরা।

আজ সোমবার (২১ অক্টোবর) সকালে হাসপাতালের প্রধান গেটে এই কর্মসূচি করা হয়। পরে হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মনিরুজ্জামান বরাবর লিখিত আবেদন দিয়ে অভিযুক্তদের অপসারণ দাবি করে কর্মচারীরা।

এ সময় হাসপাতালটির পরিচালকের দায়িত্বে থাকা উপ-পরিচালক ডা. মনিরুজ্জামান বলেন, বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হচ্ছে। তারা তদন্ত সাপেক্ষে জরুরি ব্যবস্থা গ্রহণ করবে।

প্রতিবাদ সমাবেশে বক্তৃতা দেন - রাব্বি আল মামুন, মাহমুদুল হাসান, নূরনবী প্রমুখ।

হাসপাতালের বিক্ষুব্ধ কর্মচারীরা বলেন, ওয়ার্ড মাস্টার রোস্টার বাণিজ্যের মাধ্যমে হাসপাতালের কর্মচারীদের কাছ থেকে মাসিক চাঁদা নিয়ে থাকে। তাছাড়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় অভিযুক্তরা বাধা দিয়েছে। তাই তাদের অপসারণ জরুরি।

তবে অভিযুক্তরা এসব অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS