ভিডিও

পাবনার সুজানগরে একই স্থানে বিএনপি দু’গ্রুপের সমাবেশ আহবান ১৪৪ ধারা জারি

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১১:২২ রাত
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ১১:২২ রাত
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরে বিএনপির দু’গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশ আহবান করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। আজ সোমবার (২১ অক্টোবর) উপজেলার সাগরকান্দী ইউনিয়ন বিএনপির দু’গ্রুপ সাগরকান্দী বাজারে এই সমাবেশ আহবান করলে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর রাশেদুজ্জামান রাশেদ এ আদেশ জারি করেন।

স্থানীয় সূত্র জানায়, রাজনৈতিক পট পরিবর্তনের পর থেকে ইউনিয়নের রামকান্তপুর চরে সরকারিভাবে সৌর বিদ্যুতের একটি প্রকল্পকে কেন্দ্র করে ইউনিয়ন বিএনপি নেতা আব্দুস সালাম মোল্লা গ্রুপ ও নুরাল সরদার গ্রুপের মধ্যে বিরোধ দেখা দেয়। গত সপ্তাহে এ নিয়ে সংঘর্ষের ঘটনাও ঘটে। সংঘর্ষে উভয় গ্রুপের ৪/৫ জন আহত হয়। এরই জেরে আজ সোমবার (২১ অক্টোবর) বিকেল ৩ টায় উভয় গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশ আহবান করে।

উপজেলা নির্বাহী অফিসার মীর রাশেদুজ্জামান রাশেদ বলেন, স্থানীয় দু’টি পক্ষ ওইদিন বিকেল ৩টায় সাগরকান্দী বাজারে একই স্থানে একই সময়ে সমাবেশ আহবান করায় জননিরাপত্তা বিঘ্নিত হওয়ায় আশঙ্কা দেখা দেয়। ফলে জনস্বার্থে ১৪৪ ধারা জারি করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS