ভিডিও

বগুড়ার কাহালুতে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৯:০৮ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০৯:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের বারোমাইলে নুরুল ইসলাম সাজু নামের এক চাতাল ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে হাত-পা ও চোখ-মুখ বেঁধে স্বর্ণালঙ্কার ও টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত সোমবার গভীর রাতে।

ব্যবসায়ী সাজু জানান, ওই দিন রাত ৩টার দিকে ৮/৯ জনের একদল ডাকাত প্রথমে তার বাড়ির রান্না ঘরের জানালার গ্রিল কেটে ভিতরের প্রবেশ করে। এরপর একই কায়দায় তার ঘরের জানালার গ্রিল কেটে ধারালো অস্ত্র নিয়ে ভিতরে প্রবেশ করে তার হাত-পা ও চোখ-মুখ বেঁধে ৪৬ হাজার টাকা এবং তার স্ত্রী আফরোজা বেগমের ৩০ হাজার টাকাসহ প্রায় ১৫ ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায়।

ব্যবসায়ী সাজু চাতাল ব্যবসাসহ তার ইটভাটা রয়েছে। তিনি এখনও থানায় কোন লিখিত অভিযোগ করেননি। তবে ঘটনার সংবাদ শুনে কাহালু থানা পুলিশ রাতেই তার বাড়ি পরিদর্শন করেছেন। এ বিষয়ে কাহালু অফিসার ইনচার্জের দায়িত্বপ্রাপ্ত অফিসার সিনিয়র এসআই মাসুদ করিম জানান, এ ধরনের সংবাদ তিনি পেয়েছেন, তবে ভুক্তভোগী থানায় কোন লিখিত অভিযোগ করেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS