ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার একজন গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়ায় বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে গতকাল সোমবার রাতে বিষ্ণু মূর্তি উদ্ধারসহ ফিরোজ প্রামানিক (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানায়, ঘটনার রাতে বিজিবিও-৩১৪ সহকারী পরিচালক রবিউল ইসলামের নেতৃত্বে বিজিবির বিশেষ টহল দল উপজেলার তালোড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি, দুপচাঁচিয়া থানা পুলিশ, বগুড়া জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাসওয়ার তানজামুল হকসহ কইল চকপাড়ার কোরবান আলীর বাড়িতে অভিযান চালায়। বিজিবি ও পুলিশের উপস্থিতি টের পেয়ে কইল চকপাড়া গ্রামের মৃত ছুনু প্রামানিকের ছেলে ফিরোজ পালানোর চেষ্টা করলে তাকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নাম ঠিকানাসহ তার হেফাজতে থাকা কষ্টি পাথর সাদৃশ্য কালো রংয়ের বিষ্ণু মূর্তি থাকার কথা স্বীকার করে। পরে ৩৫ কেজি ওজনের কষ্টি পাথর সাদৃশ্য কালো রংয়ের বিষ্ণু মূর্তিটি উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।  উদ্ধারকৃত মূর্তির মুল্য ৩৫ লাখ টাকা বলে জানা গেছে।

এ বিষয়ে নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবির হাবিলদার আসাদুজ্জামান বাদি হয়ে দুপচাঁচিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে। থানা অফিসার ইনচার্জ ফরিদুল ইসলাম মামলা গ্রহণের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামি ফিরোজকে আজ মঙ্গলবার (২২ অক্টোবর) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS