ভিডিও

মেহেরপুরে অস্ত্র কারবারে জড়িত তিনজনকে আটক করলো যৌথ বাহিনী

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০১:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মেহেরপুরে যৌথ বাহিনীর একটি দল মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে তিন অস্ত্র কারবারিকে আটক করেছে। এ সময় তাদের দেওয়া তথ্য অনুসারে একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়।

বুধবার (২৩ অক্টোবর) ভোরে স্টেডিয়াম পাড়া এলাকায় অভিযান চালিয়ে পিস্তলটি উদ্ধার করা হয়। এর আগে, গতকাল রাতে তিন জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- দারিয়াপুর গ্রামের মহসিন আলীর ছেলে সাইফুল ইসলাম (২৭), কাউছার আলীর ছেলে এনামুল হক (২৮) ও মিন্টু শেখের ছেলে সাইফুল ইসলাম (২৬)।


মেহেরপুর সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) জাহাঙ্গীর সেলিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে যৌথ বাহিনীর একটি বিশেষ দল অভিযান চালিয়ে তিন জনকে আটক করে। এ সময় তারা মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়ার তুফানের ছেলে আলিফের কাছে অস্ত্র বিক্রি করেছেন বলে স্বীকার করেন। পরে আটককৃতদের নিয়ে বুধবার ভোরে স্টেডিয়াম পাড়ায় অভিযান চালায় যৌথ বাহিনী। অভিযানে আলিফের সন্ধান না মিললেও অস্ত্র উদ্ধার করা হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS