ভিডিও

গাজীপুরে অটোরিকশা ছিন্তাইয়ের চেষ্টায় চালককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নামাশুলাই এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা ছিন্তাইয়ের চেষ্টায় চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

 

নিহত আবদুর রহমান লিটন (৪৮) কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের মেদীআশুলাই এলাকার শহীদুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালিয়াকৈর বাজার থেকে গতকাল রাত ৮টার দিকে একজন ব্যক্তি যাত্রীবেশে আবদুর রহমানের অটোরিকশা ভাড়া নিয়ে কাঞ্চনপুর যাচ্ছিলেন। পথে নামাশুলাই এলাকার নির্জন স্থানে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা অপর দু’জন অটোরিকশাটির গতি রোধ করে। পরে তিন দুর্বৃত্ত মিলে অটোরিকশা চালক আবদুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। দুর্বৃত্তদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে অটোরিকশাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় আহত আবদুর রহমানের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় আবদুর রহমানকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ বলেন, এ ঘটনায় নিহত আবদুর রহমানের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপতার করতে অভিযান অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS