ভিডিও

নাটোরের লালপুরে পদ্মায় অভিযান ৬ লাখ টাকার নিষিদ্ধ জাল ধ্বংস

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৭:১৪ বিকাল
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৭:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুর উপজেলার পদ্মানদীতে অভিযান চালিয়ে ৬ লাখ টাকার নিষিদ্ধ চায়না দুয়ারি ও কারেন্ট জাল জব্দ করে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে মা ইলিশ রক্ষায় মৎস্য অধিদপ্তরের নেতৃত্বে পদ্মায় অভিযান চালায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিমুল আক্তারের ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা মৎস্য বিভাগ সূত্রে জানা যায়, বিকেলে মা ইলিশ রক্ষায় পদ্মায় অভিযান চালিয়ে মা ইলিশ আহরণে অসাধু জেলেদের পেতে রাখা ১৫০টি চায়না দুয়ারি, ৪ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৬ লাখ।

এসময় ৩ কেজি ইলিশ জব্দ করে মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং দেওয়া হয়। তবে এসময় কাউকে আটক করা যায়নি। পরে জনসম্মূখে জব্দকৃত জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। উপজেলা মৎস্য কর্মকর্তা এসএম নাজিমুদ্দিন বলেন, প্রতিনিয়ত পদ্মায় অভিযান চালানো হচ্ছে। আজ বুধবার (২৩ অক্টোবর) অভিযান চালিয়ে ৬ লাখ টাকার নিষিদ্ধ চায়না দুয়ারি ও কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিমুল আক্তার অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, মা ইলিশ রক্ষায় উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে আছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS