ভিডিও

সেফুদার বড় ভাই সামুদার পানিতে ডুবে মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ সেফায়েত উল্যাহ ওরফে সেফুদার বড় ভাই শামছুল হুদা মজুমদার (৯০) ওরফে সামুদা পানিতে ডুবে মারা গেছেন।

আজ বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০টায় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামের করের বাড়ির পুকুরে তাঁর মরদেহ ভাসতে দেখে এলাকার লোকজন উদ্ধার করেন।

মৃতের চাচাতো ভাই রেদওয়ান হোসেন সেন্টু জানান, শামছুল হুদা মজুমদার পেশায় শিক্ষক ছিলেন। সর্বশেষ তিনি উপজেলার রাগৈ শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে অবসর নেন। তার স্ত্রী-সন্তানসহ পরিবারের সদস্যরা ঢাকায় থাকেন। তিনি একাই গ্রামের বাড়িতে থাকতেন। পাশেই তার শ্বশুরবাড়ি। ওই বাড়িতে এবং নিজ বাড়ির স্বজনদের ঘরে খাওয়া-দাওয়া করতেন।

তিনি আরো জানান, মঙ্গলবার দিনগত রাতে সম্ভবত তিনি নামাজের অজু করতে বাড়ির পুকুর ঘাটে যান। সেসময় তিনি পানিতে পড়ে যান। আজ সকাল ১০টার দিকে বাড়ির মহিলারা তার মরদেহ পুকুরে ভেসে থাকতে দেখে চিৎকার দেন। এশার নামাজের পর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

স্থানীয়রা জানান, শামসুল হুদা মজুমদাররা ৭ ভাই ও ৩ বোন। তাদের এক ভাই অস্ট্রিয়ার ভিয়েনায় বসবাসকারী আলোচিত সেফায়েত উল্যাহ ওরফে সেফুদা। তার বড় ভাই শামছুল হুদা মজুমদার নিজেকে সেফুদার ভাই সামুদা হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করতেন। ব্যক্তিগত জীবনে তিনি ৩ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS