ভিডিও

বগুড়ার সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ১০:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলার অন্যতম দুই আসামিকে থানা পুলিশ র‌্যাব’র সহযোগিতায় গ্রেপ্তার করে আজ বুধবার (২৩ অক্টোবর) জেলহাজতে প্রেরণ করেছে। তারা হলো-মামলার ১নং আসামি ও একই এলাকার ইছার আলীর ছেলে শিপন মিয়া (৪০) ও মামলার ৪নং আসামি সবুজ মিয়ার ছেলে আরাফাত হোসেনকে (১৭)।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার তেকানীচুকাইনগর ইউনিয়নের বালিয়াডাঙ্গা ওয়াপদার বাঁধ চারমাথা সংলগ্ন জনৈক গোলজার আকন্দের চায়ের দোকানে বসে গত ৮ সেপ্টেম্বর বিকেলে চা পান করছিলেন একই এলাকার মহব্বতেরপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে তুহিন বাদশা (৩০)।

এসময় যমুনা নদী থেকে বালু তোলা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পাশের জন্তিয়ারপাড়া ও বালিয়াডাঙ্গা এলাকার কিছু মুখচেনা যুবক পূর্বপরিকল্পিতভাবে তুহিন বাদশাহকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে চলে যায়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখান থেকে বগুড়াতে এসে চিকিৎসাধীন অবস্থায় ১০ দিন পর তুহিন বাদশা মারা যান। এ ঘটনায় তুহিন বাদশার বাবা বিল্লাল হোসেন বাদি হয়ে গত ১৫ সেপ্টেম্বর ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এরপর মামলায় অভিযুক্ত আসামিরা দীর্ঘদিন পলাতক থাকার পর গত মঙ্গলবার রাতে র‌্যাব’র সহযোগিতায় শিপন মিয়াকে চট্টগ্রাম ও মামলার ৪নং আসামি আরাফাত হোসেনকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি মিলাদুন নবী বলেন, মামলায় অভিযুক্ত দু’জন আসামিকে র‌্যাব’র সহযোগিতায় গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS