ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে হালচাষ করে এক একর জমির ফসল নষ্টের অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে ট্রাক্টর দিয়ে হালচাষ করে এক একর জমির মাসকলাই নষ্ট করার অভিযোগ উঠেছে। আজ বুধবার (২৩ অক্টোবর) সকালে সুজন মাহমুদ এ বিষয়ে সারিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেন। সুজন উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের শোনপচা চরপাড়া গ্রামের বুলু মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, জমাজমি সংক্রান্ত বিরোধে পূর্বশত্রুতার জেরে গত সোমবার সকালে চর শোনপচা গ্রামের মৃত রাজ্জাক মন্ডলের ছেলে ফরহাদ মন্ডল ও তার ছেলে আপেল মন্ডলের নেতৃত্বে একদল মানুষ শোনপচা মৌজার একটি মাসকলাই ক্ষেতের প্রায় এক একর জমির ফসল ট্রাক্টর দিয়ে নষ্ট করে। পরে তারা সুজন মাহমুদকে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে ফরহাদ মন্ডল বলেন, জমিটি কাগজ অনুযায়ী আমাদের। তাই আমাদের জমি আমরা দখলে নিয়েছি। সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিরুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে সঠিক তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS