ভিডিও

রংপুরের কাউনিয়ায় ৭ দোকান মালিকের জরিমানা

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১১:২০ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ১১:২০ রাত
আমাদেরকে ফলো করুন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের কাউনিয়ায় বিভিন্ন হাট-বাজারে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ, মূল্য তালিকা না টাঙানো এবং সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে পণ্য বিক্রির অপরাধে ৭ দোকান মালিকের জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিদুল হক এবং সহকারী কমিশনার ভূমি মো. লোকমান হোসেন বাজার মনিটরিং অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের জরিমানা করেন। গত মঙ্গলবার বাজার মনিটরিংয়ে সহযোগিতা করে ওষুধ প্রশাসনসহ হারাগাছ থানা ও কাউনিয়া থানা পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার মহিদুল হক বলেন, মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও বেশি মূল্যে নিত্যপণ্য বিক্রি করার অপরাধে হারাগাছ পৌর এলাকায় ও মীরবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তিনটি ওষুধ ফার্মেসি, গালামাল, সবজি বিক্রেতাসহ ৭ দোকান মালিকের সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। প্রতিনিয়ত বিভিন্ন বাজারে প্রশাসনের বাজার মনিটরিং অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS