ভিডিও

পুকুর থেকে সেফুদার বড় ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ১১:৪১ দুপুর
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ১১:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামের একটি পুকুর থেকে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ সেফায়েত উল্যাহ ওরফে সেফুদার বড় ভাই শামছুল হুদা মজুমদার (৯০)  মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের চাচাতো ভাই রেদওয়ান হোসেন সেন্টু বলেন, শামছুল হুদা মজুমদার বাড়িতে একাই থাকতেন। তার স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যরা ঢাকায় থাকেন। মঙ্গলবার রাতে সম্ভবত তিনি অজু করতে বাড়ির পুকুরের ঘাটে যান। এ সময় পানিতে পড়ে যান তিনি। বুধবার সকালে স্থানীয়রা তার মরদেহ পুকুরে ভাসতে দেখেন। এশার নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

স্থানীয়রা জানান, শামসুল হুদা মজুমদারেরা সাত ভাই, তিন বোন। তাদের এক ভাই অস্ট্রিয়ার ভিয়েনায় বসবাসকারী আলোচিত সেফায়েত উল্যাহ ওরফে সেফুদা। তার বড় ভাই শামছুল হুদা মজুমদার নিজেকে সেফুদার ভাই সামুদা হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করতেন। ব্যক্তিগত জীবনে তিনি তিন কন্যা ও এক পুত্রসন্তানের জনক।

শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল বাসার বলেন, শামছুল হুদা নামে এক ব্যক্তি পানিতে ডুবে মারা গেছেন বলে খবর পেয়েছি। তবে তিনি কারও ভাই কিনা জানা নেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS