ভিডিও

পরকীয়ার সম্পর্কের অভিযোগে ছাত্রলীগ নেতাকে পুলিশে সোপর্দ

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কুমিল্লার লালমাইয়ে পরকীয়ার সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়।
 
আটক ছাত্রলীগ নেতার নাম - মেহেদী হাসান (২৪)। বাগমরা উত্তর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে তিনি। বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মেহেদী হাসান।

স্থানীয়রা জানান, ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের সঙ্গে স্থানীয় রায়পুর গ্রামের প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে। গত সোমবার (২১ অক্টোবর) গভীর রাতে তিনি গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করেন। পরবর্তীতে মঙ্গলবার (২২ অক্টোবর) প্রবাসীর স্ত্রীর স্বামীর পরিবার বিষয়টি টের পেয়ে স্থানীয়দের জানান। বুধবার দুপুরে স্থানীয়রা সেখানে তল্লাশি চালানোর সিদ্ধান্ত নেন। পরে ওই নারীর শ্বশুরসহ স্থানীয়রা ঘরটি তল্লাশি করেন। এসময় খাটের নিচে লুকিয়ে থাকা অবস্থায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসানকে আটক করা হয়। খাটের নিচে বিছানা করে ফ্যান লাগিয়ে শুয়ে থাকতে দেখা যায় ছাত্রলীগ নেতা মেহেদীকে। এসময় উত্তেজিত জনতা তাকে বের করে এনে মারধর করতে থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বুধবার সন্ধ্যার পর ছাত্রলীগ নেতা মেহেদী হাসানকে থানায় নিয়ে যায়।  

বৃহস্পতিবার লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, আটক মেহেদী হাসান ছাত্রলীগ নেতা কি-না তা জানা নেই। বুধবার সন্ধ্যায় তার বোন আমাদের জানায়, পাওনা টাকার জন্য তার ভাইকে আটক করে রাখা হয়েছে। সেখানে দ্রুত পুলিশ পাঠাই। পরবর্তীতে দেখা যায় ঘটনা নারীঘটিত। প্রবাসীর স্ত্রীর সঙ্গে ওই ছেলের অনৈতিক সম্পর্ক রয়েছে। যদিও ওরা দাবি করেছে, তাদের বিয়ে হয়েছে। বৃহস্পতিবার দুই পরিবারের সদস্যদের ডেকে আনি। মেহেদীকে তার বোনের জিম্মায় এবং ওই মেয়েকে তার শ্বশুরের জিম্মায় ছাড়া হয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS