ভিডিও

নরসিংদীতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৬:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদীতে শিবপুর উপজেলার সৈয়দনগরে যাত্রীবাহি ফাহিমা এন্টারপ্রাইজে ও মর্ডান পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় শাহ আলম(৫৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরও ৭ জন।

আজ বৃহস্পতিবার(২৪ অক্টোবর) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহত শাহ আলম সিলেটের হবিগঞ্জের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরব অভিমূখী যাত্রীবাহি ফাহিমা এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহি বাস ঢাকা- সিলেট মহাসড়কের সৈয়দনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মর্ডান পরিবহনের অপর একটি যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৮ জন যাত্রী আহত হয়। আহতদেরকে উাদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলম কে মৃত ঘোষণা করেন। অবস্থা গুরুতর থাকায় উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে ঢাকা প্রেরণ করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে থানার ইন্সপেক্টর সোহেল সারোয়ার জানান, যাত্রীবাহি দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ৮ জন যাত্রী আহত হয়। তাদের উাদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে একজনের মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত বাস দুটিকে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS