ভিডিও

ফরিদপুরে ছিনতাইয়ের অভিযোগে কনস্টেবলসহ আটক ২

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১১:৫৭ দুপুর
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১১:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ফরিদপুর শহরের বাইপাস সড়কের ব্রাহ্মণকান্দা এলাকায়  ছিনতাইয়ের অভিযোগে এক কনস্টেবলসহ দুজনকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আটক পুলিশ কনস্টেবল মো. মামুন শেখ (৩২) সম্প্রতি কোতোয়ালি থানা থেকে ঢাকায় বদলি হন। তবে তিনি চাকরিতে অনুপস্থিত ছিলেন। অন্যজন হলেন শহরের আলিপুর এলাকার বাসিন্দা আরাফাত রহমান আগুন (২৮)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদউজ্জামান জানান, রাতে শহরের বাইপাস সড়ক এলাকায় ছিনতাইয়ের অভিযোগে এক পুলিশ সদস্যসহ দুজনকে গণপিটুনি দিয়ে আটক করে রাখা হয়েছে- এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ সময় সিভিল পোশাকে এক পুলিশ সদস্যসহ দুজনকে উদ্ধার করা হয়। এসময় তাদের কাছ থেকে একজোড়া হ্যান্ডকাফ জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক পুলিশ কনস্টেবল মামুন শেখ গত ১৫ সেপ্টেম্বর কোতোয়ালি থানা থেকে রিজার্ভ পুলিশে নেওয়া হয়। তারপর দুদিন পর তাকে ডিএমপিতে বদলি করা হয়। তিনি সেখানে যোগদান না করে অনুপস্থিত ছিলেন। এ বিষয়ে অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS