ভিডিও

সাতক্ষীরার দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরার শ্যামনগরে কালিগঞ্জ-শ্যামনগর মহাসড়কের খানপুর আনসারের ভাটা সংলগ্ন এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. বদরুজ্জামান (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় মীর জুবায়ের (১৯) নামে আরেক যুবক আহত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বদরুজ্জামান কালিগঞ্জ উপজেলার রায়পুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।  

আহত মীর জুবায়ের একই উপজেলার মৌতলার ঝড়ুখামার গ্রামের নুরুল আলমের ছেলে ও শ্যামনগরের নকিপুর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মীর জুবায়ের দোকান বন্ধ করে মৌতলার ঝড়ুখামার গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে খানপুর আনসারের ভাটার সামনে এলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেলের আরোহীরা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বদরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত মীর জুবায়েরকে সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার পথে একজনের মৃত্যু হয়। এছাড়া আরেকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফকির তাইজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS