ভিডিও

গাংনীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৬:৩০ বিকাল
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৬:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়লে চলন্ত ইজি বাইকের ধাক্কায় লিখন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামের বিশ্বাস বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিখন উপজেলার ষোলটাকা গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পৌর এলাকার চার নম্বর ওয়ার্ড চৌগাছা বিশ্বাস বাড়ি এলাকার স্থানীয় মিঠু জানান, শুক্রবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে লিখন নামের এক যুবক গাংনী-সাহারবাটি সড়কে দ্রুতগতিতে মোটরসাইকেলযোগে সাহারবাটির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছা গ্রামের বিশ্বাসবাড়ী এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পাকা রাস্তার ওপর ছিটকে পড়ে। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা এক ইজিবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ইজিবাইকের ধাক্কায় লিখনের মাথায় প্রচণ্ড আঘাত লেগে রক্তক্ষরণ শুরু হয় এবং শরীরের বিভিন্ন অংশের হাড় ভেঙে যায়। স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মাসুদুর রহমান তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

 

নিহত লিখনের চাচার রাহিদুল ইসলাম জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল যাওয়ার পর তার অবস্থার আরও অবনতি দেখা দিলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী যাওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।

থানা অফিসার ইনচার্জ বনী ইসরাইল জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS