ভিডিও

কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার ধামশ্রেণি ইন্দারারপাড়ের আজিম উদ্দিনের ছেলে শেখ ফরিদ (৪২) এবং পৌরসভার হায়াৎখাঁ গ্রামের জরিফ উদ্দিন সরদারের ছেলে আবেদ আলী (৬০)।

এলাকাবাসী জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্দারারপাড় এলাকার আজিম উদ্দিন ছেলে শেখ ফরিদ বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় উলিপুর থেকে ফকিরেরহাটগামী একটি দ্রুতগতির অটোরিকশা তাকে ধাক্কা দেয়।

পরে স্বজনরা উদ্ধার করে উলিপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে সেখানকার চিকিৎসক শেখ ফরিদকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গত শনিবার সন্ধ্যায় উলিপুর পৌরসভার হায়াৎখাঁ হেলিপ্যাড এলাকায় বাড়ির সামনে হাঁটার সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা আবেদ আলীকে চাপা দেয়। গুরুতর আহত আবেদ আলী পাঁচদিন চিকিৎসা শেষে গত বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে রংপুরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল হেলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS