ভিডিও

মদনে সিএনজি-হ্যান্ডট্রলি সংঘর্ষ: নিহত ১

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৬:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনার মদনে সিএনজিচালিত অটোরিকশা-হ্যান্ডট্রলির সংঘর্ষে হাফিজুর রহমান (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় অটো চালকসহ চারজন আহত হয়েছেন। 

আজ শনিবার (২৬ অক্টোবর) দুপুরে জেলার মদন উপজেলার মদন-কেন্দুয়া সড়কের বৈশ্যপাড়া সেতুর পাশে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত অটোরিকশার যাত্রী হাফিজুর রহমান কেন্দুয়া উপজেলার চিতুলিয়া গ্রামের খুদে নেওয়াজের ছেলে। আহত হওয়া অন্যদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন-তামিম মিয়া, রহিমা, লাকি ও মিনতি। সকলেই মদন উপজেলার বাসিন্দা। 

পুলিশ সূত্রে জানা গেছে, হাফিজুর রহমান কেন্দুয়া থেকে সিএনজি চালিত অটো রিকশা দিয়ে মদন যাচ্ছিলেন। অটো রিকশাটি মদনের কাছাকাছি পৌর শহরের বৈশ্যপাড়া এলাকায় পৌঁছতেই বিপরীত দিক থেকে আসা হ্যান্ডট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হাফিজুর রহমান মারা যান। অন্য আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

 

দুর্ঘটনা কবলিত সিএনজিতে উদ্ধার করে মদন থানায় রাখা হয়েছে। মদন থানার ওসি নাঈম মোহাম্মদ নাহিদ হাসান তথ্য নিশ্চিত করে বলেন আইনগত প্রক্রিয়া চলমান। দুর্ঘটনা কবলিত সিএনজিটি থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS