ভিডিও

গাইবান্ধায় ফুলছড়িতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ মাদ্রাসার শিক্ষক আটক

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধায় ফুলছড়িতে মানসিক প্রতিবন্ধী এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগে উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এঘটনায় অভিযুক্ত ওই মাদ্রাসা সহকারী সুপার আতোয়ার রহমানকে (৫৫) আটক করেছে থানা পুলিশ। আজ শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান হাফিজ।

ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসী জানান, মাদ্রাসার ওই সহকারী সুপার দীর্ঘদিন ধরে প্রতিবেশী প্রতিবন্ধী ওই শিশুকে বিভিন্ন অজুহাতে তার রুমে ডেকে নিতেন এবং শারীরিক নির্যাতন চালাতেন। সম্প্রতি শিশুটির আচরণে অস্বাভাবিকতা লক্ষণ দেখা দিলে শিশুটির পরিবার তাকে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর শিশুটিকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন স্বজনদেরকে। পরে ভুক্তভোগী শিশুটির পরিবার নৃশংস এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে ফুলছড়ি থানায় লিখিত অভিযোগ করেন।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান হাফিজ আরও বলেন, অভিযোগ পাওয়ার পরই অভিযুক্তকে আটক করেছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS