ভিডিও

পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা দায়ের

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে পুলিশের কাছ থেকে জোর করে সাজাপ্রাপ্ত আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় তাড়াশ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

গতকাল রোববার সকালে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মন্টু মিয়া বাদি হয়ে মো. ফিরোজ হোসেন প্রামাণিকসহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। আসামি ফিরোজ হোসেন উপজেলার দক্ষিণ সোলাপাড়া গ্রামের মৃত আব্দুল গণি প্রমাণিকের ছেলে।

মামলা দায়েরের বিষয়টি তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন নিশ্চিত করে বলেন, মামলার আসামিরা ছিনিয়ে নেওয়া আসামির স্বজন ও স্থানীয় বিএনপি দলীয় সমর্থক। এখনও পর্যন্ত পুলিশ কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। তবে গ্রেপ্তারে অভিযান চলমান আছে।

উল্লেখ্য, আসামি ফিরোজ হোসেন নাটোরের এক ব্যবসায়ীর কাছ থেকে ব্যাংক চেক রেখে মুদি দোকানের জন্য প্রায় আট লাখ টাকার মালামাল কিনে নিলে দাম পরিশোধ করেনি। এতে ভুক্তভোগী ব্যবসায়ী নাটোর আদালতে চেক জালিয়াতির একটি মামলা করেন। আর সে মামলার বিচারে ফিরোজ হোসেন সাজা হলে তার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

আর ওয়ারেন্টভুক্ত ওই আসামিকে ধরতে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মন্টু মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে গত শনিবার (২৬ অক্টোবর) বেলা ১১ টায় রঘুনীলি-মঙ্গলবাড়িয়া বাজারে অভিযান চালায়। পুলিশ আসামির পরিচয় নিশ্চিত হতে জিজ্ঞাসাবাদ করেন এবং ফিরোজকে আটক করেন।

পুলিশ হ্যান্ড ক্যাপ পড়ানোর আগেই ২০ থেকে ২৫ জন আসামির স্বজন ও বিএনপি দলীয় সমর্থকরা এসে ফিরোজকে ছিনিয়ে নেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS