ভিডিও

যাত্রীবাহী বাসে মিলল ১৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মহাসড়কে একটি যাত্রীবাহী বাস থেকে ১৩ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এই মাদকের সাথে জড়িত ৩ কারবারিকে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া মাদক কারবারিরা হলো- কুড়িগ্রামের ভূরুঙ্গামারী এলাকার দুলাল হোসেন (২২) মানিক মিয়া (৩৫) ও সুজন মিয়া (৩২)। পুলিশ জানায়, গত সোমবার দিবাগত রাত প্রায় পৌনে ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া এলাকার মহাসড়কে যানবাহন তল্লাশি করা হয়। এরই মধ্যে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকা মাওয়াগামী নাদিয়া পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস থেকে ১৩ কেজি শুকনো গাঁজাসহ ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি কেএম আজমিরুজ্জান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে গতকাল দুপুরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকবে বলে জানান এই কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS