ভিডিও

জয়পুরহাটে আমির হোসেন হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট কোর্ট রিপোর্টার : জয়পুরহাটে আমির হোসেন হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সাজাপ্রাপ্ত সুমন হোসেন জয়পুরহাট সদর উপজেলার পলিকাদোয়া গ্রামের নুরুননবীর ছেলে। আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, মামলার আসামি সুমন হোসেন পলিকাদোয়া গ্রামে বিয়ে করে শ^শুর বাড়িতে ঘরজামাই থাকতেন। ওই গ্রামের আমির হোসেন ঘরজামাই থাকা নিয়ে সুমন হোসেনকে তুচ্ছতাচ্ছিল করে আসছিল। এ নিয়ে সুমনের সঙ্গে আমির হোসেনের মনমালিন্য বাড়ে।

এ ঘটনাকে কেন্দ্র করে গত ২০০৮ সালে ২৬ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে আমির হোসেন সুমন হোসেনের শ^শুর সুজাউল ইসলামের বাড়িতে তার সঙ্গে তর্কে লিপ্ত হয়। এ সময় সুমন হোসেনের  মারপিটে আমির হোসেন মারা যায়। নিহত আমির পলিকাদোয়া গ্রামের মহিউদ্দীনের ছেলে।

এ ঘটনায় নিহত আমির হোসেনের স্ত্রী জোসনা বেগম বাদি হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা করেন। এ মামলায় সাক্ষ্য, প্রমান শেষে বিচারক এই রায় ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS