ভিডিও

বিয়ের চার দিনের মাথায় স্ত্রীকে খুন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০১:২৫ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০১:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্ত্রী তাছলিমা আক্তারকে (২০) হত্যার অভিযোগ উঠেছে স্বামী আবদুল হামিদের বিরুদ্ধে। নিহত তাছলিমা সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বাসুদেব গ্রামের মৃত আবদুর রাজ্জাকের মেয়ে এবং আখাউড়ার হীরাপুর মধ্যপাড়ার সৌদি প্রবাসী আবদুল হামিদের সদ্য বিবাহিত স্ত্রী। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার দায় পুলিশের স্বীকার করেছে।

পুলিশ, বিজিবি ও নিহতের স্বজনেরা জানান, গত সাত-আট মাস আগে মোবাইল ফোনে সৌদি প্রবাসী আবদুল হামিদের সঙ্গে তাছলিমার বিয়ে হয়। সম্প্রতি ছুটিতে দেশে আসেন হামিদ। গত শুক্রবার দুই পরিবারের লোকজন হামিদ ও তাছলিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। ওই দিন নববধূকে শ্বশুরবাড়িতে নিয়ে যাওয়া হয়। এরই মধ্যে মঙ্গলবার দুপুরে হঠাৎ স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ছুরিকাঘাত করে স্ত্রীকে হত্যা করে। অর্থাৎ বিয়ের চার দিনের মাথায় হত্যাকাণ্ডের শিকার হন।

এদিকে ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক নিহতের ভাই আবদুল কুদ্দুছ মঙ্গলবার দুপুরে বোনের শ্বশুরবাড়িতে যান। বোনের রক্তাক্ত লাশ দেখে ভগ্নিপতিকে ওই সময় সে আটকের চেষ্টা করেন। এ সময় হামিদ তাকেও ছুরিকাঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

নিহতের ভাই আবদুল কুদ্দুস বলেন, বিদেশে থাকা অবস্থায় মোবাইল ফোনে হামিদের সঙ্গে ছোট বোনের বিয়ে হয়। গত শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দুই পরিবার। বোনকে জীবিত স্বামীর বাড়িতে পাঠিয়েছি। এর মধ্যে কোনও ঝামেলা হয়েছে কি না জানি না। বোনের লাশ দেখে ভগ্নিপতিকে আটকের চেষ্টা করলে সে ছুরি মেরে পালিয়ে যায়। 

এদিকে আজ বুধবার দুপুরে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর বড়মুড়া সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সহায়তায় আটকের পর আখাউড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের ভাই আবদুল কুদ্দুস বাদী হয়ে আখাউড়া থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় নিহতের স্বামী আবদুল হামিদকে প্রধান আসামি করা হয়। মামলায় কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS