ভিডিও

সাঘাটায় বিয়ে অনুষ্ঠানে মারামারি থামাতে গিয়ে বৃদ্ধা নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপজেলায় ভাগ্নের বিয়ে অনুষ্ঠানে মারামারি থামাতে গিয়ে রওশন আরা (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। সে মথরপাড়া গ্রামের মৃত কুদ্দুছ মিয়ার স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সাঘাটার ঘুড়িদহ ইউনিয়নের যাদুর তাইড় গ্রামে (চৌধুরী পাড়া) মৃত আব্দুল ওহাবের ছেলে রাশেদ মিয়ার বিয়ের অনুষ্ঠানে আসেন রওশন আরা (৬৫)। বিয়ের অনুষ্ঠানে সাউন্ড সিস্টেমের এমপ্লিফায়ার হারিয়ে যাওয়ার ঘটনায় একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে সমাপ্ত ইসলামকে চোর সন্দেহ করায় উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

এ ঘটনার সূত্র ধরে গতকাল বৃহস্পতিবার বিকেলে সমাপ্ত ইসলামের আত্মীয়স্বজনের ১০/১২ জনের একটি দল ক্ষিপ্ত হয়ে লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে রাশেদের বাড়িতে হামলা চালায়। এসময় রওশন আরা বাধা দিলে হান্নান মুন্সির ধাক্কায় দরজার খুটিঁর বাঁশের সাথে আঘাত পেয়ে মাটিতে পড়ে যায়।

এতে তিনি আহত হলে প্রথমে তাকে সাঘাটা স্বাস্থ্য কমপ্লেক্স পরে অবস্থার অবনতি হলে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার সকালে সাঘাটা থানা অফিসার ইনচার্জ মমতাজুল হক ও এএসআই শাহাজাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে সাঘাটা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ বলেন, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS