ভিডিও

মোটরসাইকেল-নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিতহ ২

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : মাদারীপুর সদরে নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের আচমত আলী খান সেতুর টোলপ্লাজার কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আলী বালীর ছেলে রিফাত বালী (১৯), একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃধার মোড় এলাকার মুক্তার সরদারের ছেলে মারুফ সরদার (৩০)।

মাদারীপুর সদর থানার ওসি এএইচএম সালাউদ্দিন জানান, রাত ১০টার দিকে মাদারীপুর শহর থেকে মঠের বাজারের দিকে রিফাত বালী তার সঙ্গে মারুফ সরদারকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের আড়িয়াল খাঁ নদের আচমত আলী খান সেতুর টোল প্লাজার কাছে এলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিফাত মারা যান। পরে স্থানীয়রা আহত মারুফ সরদারকে দ্রুত উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS