ভিডিও

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পুকুরে ডুবে কলেজছাত্রের মৃত্যু

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৫:১২ বিকাল
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৫:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুকুর থেকে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা ২টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলসংলগ্ন পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয় বলে প্রক্টর মো. কামরুজ্জামান চৌধুরী জানান।

মৃত ১৭ বছর বয়সী অর্ণব তালুকদার সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলার কৃতিশ তালুকদারের ছেলে। অর্ণব সিলেট শাহ খুররম ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন এবং নগরীর মদিনা মার্কেটের মোল্লাবাড়ি এলাকায় থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা বলছে, অর্ণব পুকুরে নেমে ডুব দেয়। এরপর অনেক সময় পেরিয়ে যাওয়ার পরও সে উঠে না আসায় লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে শিক্ষার্থীরা পুকুর থেকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রক্টর কামরুজ্জামান বলেন, “অর্ণব হয়তো সাঁতার শেখার জন্য এসেছিল। পুকুরে গোসল না করার জন্য আমরা আগেই নির্দেশনা দিয়েছিলাম৷ পাশেই নির্দেশনা ফলকও রয়েছে৷ পুলিশ বিষয়টি তদন্ত করছে৷

পুকুরটির গভীরতা বেশি হওয়ায়, যে কারো জন্য বিপদজনক হতে পারে জানিয়ে সবাইকে নির্দেশনা মেনে চলার আহ্বানও জানান তিনি।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার এসআই রেদোয়ান আহমেদ বলেন, অর্ণবের লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে তা ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তরের প্রক্রিয়া চলছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS