ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে মাদকসেবন ও ব্যবসার অভিযোগে গ্রেফতার ১৫

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর, শিবগঞ্জ ও গোমস্তাপুর  উপজেলায় র‌্যাব ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১৫ জন গ্রেফতার হয়েছে। গত বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্র্যন্ত চলা অভিযানে জব্দ হয়েছে ৯৮ বোতল ফেনসিডিল, হেরোইন, গাঁজা ও মাদকসেবন উপকরণ।

গতকাল শুক্রবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় শিবগঞ্জের ধোবড়া কলেজের সামনে অভিযানে বিশেষ জ্যাকেটে বহনকালে ৭৬ বোতল ফেনসিডিলসহ এলাকার একরামুল হকের ছেলে ইউসুফ আলী (৩৭) ও শিবগঞ্জের কামালপুরের মৃত আব্দুস সাত্তারের ছেলে ইসমাইল হোসেনকে(৫৩) গ্রেফতার করা হয়।

এর আগে বিকাল সোয়া ৪ টায় শিবগঞ্জের সাহাপাড়া গ্রাম থেকে ২২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হয় এলাকার সৈয়বুর আলীর ছেলে রেজাউল করিম (২৫)। গত শুক্রবার দুপুর ১২টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার রাত ১১টায় স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সরজন গ্রামে অভিযান চালিয়ে মাদকসেবন ও বিক্রির সময় হেরোইন ও মাদকসেবন উপকরণসহ গ্রেফতার হয় এলাকার ৩ জন। এরা হলো- তহিদুল ইসলাম কালু, গোলাম মর্তুজা ও আবুল কালাম।

এর আগে বেলা ১১টায় র‌্যাবের অপর প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টায় গোমস্তাপুরের রহনপুর পৌর কেডিসিপাড়া এলাকায় অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গাঁজা ও মাদকসেবন উপকরণসহ ৯জন গ্রেফতার হয়।

এরা হলো- গোমস্তাপুরের আব্দুল করিম, হাবিবুর রহমান, আব্দুল হান্নান, কামরুজ্জামান, সোহেল রানা, রাজু, নাচোল উপজেলার দুলাল, রবিউল ইসলাম ও সাহিদ। এসব ঘটনায় সদর থানায় ১টি, গোমস্তাপুরে ১টি ও শিবগঞ্জ থনায় ২টিসহ মোট ৪টি পৃথক মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS