ভিডিও

শরীয়তপুরে গোসল করতে নদীতে তরুণীর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আপডেট: এপ্রিল ০২, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

শরীয়তপুর প্রতিনিধি : গোসলখানায় পানি না পেয়ে দৌঁড়ে গিয়ে বাড়ির পাশের নদীতে ঝাঁপ দেন রুপা (২৬)। এ সময় নদীর স্রোতে পানিতে ডুবে তার মৃত্যু হয়। সোমবার রাত ১০টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার বৈশাখীপাড়ার কীর্তিনাশা নদী থেকে রুপার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এর আগে সন্ধ্যা ৭টার দিকে নদীতে ঝাঁপ দেন তিনি। নিহত রুপা আক্তার বৈশাখীপাড়া গ্রামের মোসলেম সরদারের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিগত কয়েকদিন ধরে অসংলগ্ন আচরণ করছিল রূপা আক্তার। সন্ধ্যায় রুপার মা মাগরিবের নামাজ পড়ছিলেন। এ সময় গোসলখানায় পানি না পেয়ে বাড়ির পাশের নদীতে ঝাঁপ দেন রুপা। এরপর রাতে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

রুপার মা রানু বেগম বলেন, কয়েকদিন ধরেই আমার মেয়ে পাগলের মতো আচরণ করছিল। আশপাশের মানুষরা বলছে ওরে নাকি জীনে আছর করেছে। তাই সকালে রুপাকে ফকিরের কাছে নিয়ে গিয়েছিলাম। সেখান থেকে আসার পর কয়েকবার গোসল করার পরেও কিছুক্ষণ পর পর পানি খুঁজতেছিল। ইফতারের পর আমি মাগরিবের নামাজ পড়ছিলাম। এসময় সে আবারও পানি খুঁজতে গোসলখানায় যায়। সেখানে পানি না পেয়ে দৌঁড়ে গিয়ে নদীতে ঝাপ দেয়। আমি পেছন পেছন দৌড়ে এসে ওরে আর পাইনি। আমার বুকের মানিক চইলা গেল।

নড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে আমাদের উদ্ধার কার্যক্রম শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই আমরা পানির নিচ থেকে মেয়েটির মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS