ভিডিও

সান্তাহারে গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে গলায় ফাঁস দিয়ে তমিনা আক্তার বৈশাখী (১৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বৈশাখী সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনির মোহনের স্ত্রী। আজ বুধবার (৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে একই মহল্লায় ওই গৃহবধূর বাবার বাড়িতে শয়ন ঘরের তীরের সাথে ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাত্র চার মাস আগে মৃৃত আজিজার রহামান আজিজের মেয়ে বৈশাখীর সাথে একই মহল্লার মোহন নামের এক যুবকের বিয়ে হয়। বিয়ের পর থেকে বৈশাখী তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন।

মায়ের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মাঝেমধ্যে মনোমালিন্য হতো। একপর্যায়ে আজ বুধবার (৩ এপ্রিল) সবার অগোচরে বাবার বাড়িতেই শয়ন ঘরের তীরের সাথে ওড়নার ফাঁস দিয়ে বৈশাখী ঝুলতে থাকে। তার মা গোলাপী বেগম তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এসে তার মরদেহ দেখে পুলিশে খবর দেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার জানান, খবর পেয়ে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS