ভিডিও

তাড়াশে কূপ থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ১১:০৬ রাত
আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ১১:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে মারুফ হাসান(১২) নামে অপহৃত এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার লাশটি ঝুড়ঝুড়ি বাজারের তালুকদার মার্কেটের একটি রিংদিয়ে স্থাপিত কূপ থেকে উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত মারুফ হাসান পার্শ্ববর্তী সলঙ্গা থানার একটি মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। ঈদের ছুটিতে সে নিজ বাড়ি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামে আসে। গত ৫ এপ্রিল বিকেল ৩টায় পার্শ্ববর্তী ঝুড়ঝুড়ি বাজার থেকে নিখোঁজ হয় মারুফ। ওইদিনই তার বাবা মাদ্রাসা শিক্ষক মোশারফ হোসেন তাড়াশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরপর থেকেই পুলিশ ও র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রযুক্তির সহায়তায় তৎপরতা চালায়। অবশেষে র‌্যাব-১২ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অভিযুক্তরা জানায়, মারুফ হাসানকে তারা হত্যা করেছে। ছয় লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

গ্রেফতারকৃতরা হলো- মো. আবুল হাশেম হাসু (৪৮), মো. রফিকুল ইসলাম(৪৫), মো. আল আমিন হোসেন (২২), মো. ওমর ফারুক(২২) ও মো. কাওসার হোসেন (১৯)। সকলের গ্রাম তাড়াশ উপজেলার ঝুড়ঝুড়ি গ্রামে। 
তাড়াশ থানা অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ, র‌্যাব, গোয়েন্দা সংস্থা (সিআইডি) ও ফায়ার সার্ভিসের উপস্থিতিতে কূপ থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS