ভিডিও

বাগাতিপাড়ায় কুড়িয়ে পাওয়া টাকা মালিককে ফেরত দিলেন শিরিন-জিয়া দম্পতি

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ১১:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : রেললাইনের ধারে কুড়িয়ে পাওয়া টাকাসহ পোশাকভর্তি ব্যাগ ফেরত দিয়ে মহানুভবতার পরিচয় দিলেন নাটোরের বাগাতিপাড়ার শিরিন-জিয়া দম্পতি। আজ বুধবার (১৭ এপ্রিল) নিজের বাড়িতে তারা মালিকের হাতে টাকাসহ মালামাল তুলে দেন।

শিরিন-জিয়া পৌরসভার পেড়াবাড়িয়া মহল্লার মালঞ্চি রেলগেট এলাকায় রেলের পরিত্যক্ত জমিতে বসবাস করেন। পেশায় স্বামী জিয়াউর রহমান ঠিকাদারির সহযোগী এবং শিরিন আক্তার আনসার-ভিডিপির পৌর ওয়ার্ড লিডার।

শিরিন জানায়, তার স্বামী জিয়াউর রহমান মঙ্গলবার সকালে বাড়ি সংলগ্ন রেললাইনের ধারের লেবু বাগানে একটি ব্যাগ কুড়িয়ে পান। সেই ব্যাগে নগদ সাড়ে ৮ হাজার টাকা, বেশ কয়েকটি নতুন পোশাকসহ ব্যবহারের বিভিন্ন সামগ্রী ছিল।

ব্যাগের ভেতরে থাকা নষ্ট মোবাইলের সিমকার্ডের সূত্রধরে তারা ব্যাগের মালিক মো. শাকিলের সন্ধান পান। শাকিল রংপুরের মিঠাপুকুর উপজেলার ভাংনী গ্রামের সাদেক আলীর ছেলে। পরদিন বুধবার সকালে দুই বন্ধুসহ ব্যাগের মালিক তার বাড়িতে এলে ব্যাগের ভেতরের মানিব্যাগে থাকা ছবি দেখে মালিককের পরিচয় নিশ্চিত হন এবং পুলিশের অনুমতিতে স্থানীয়দের উপস্থিতিতে টাকাসহ মালামাল তুলে দেন।

ব্যাগের মালিক মো. শাকিল জানান, তিনি ঢাকার মতিঝিলে একটি ছাপাখানায় কাজ করেন। ঈদের ছুটিতে বাড়ির সদস্যদের জন্য নতুন পোশাক কিনে গত ৯ এপ্রিল লালমনি একপ্রেস ট্রেনযোগে রংপুরে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রেনটি বাগাতিপাড়ার ওই এলাকা অতিক্রম করার সময় হঠাৎ করেই ব্যাগটি ট্রেন থেকে নিচে পড়ে যায়।

পরে বাগাতিপাড়া এলাকায় এসে খুঁজেছেন কিন্তু পাননি। অবশেষে মঙ্গলবার রাতে শিরিনের ফোন পেয়ে বুধবার সকালে রংপুর থেকে এসে টাকাসহ ব্যাগের সব মালামাল ফেরত পান। এজন্যে তিনি শিরিন-জিয়া দম্পতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS