ভিডিও

চাটমোহরে অজ্ঞান পার্টির দুই সদস্য আটক

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:৪৩ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে এলাকাবাসী অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়া অটোরিকশা চালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার ভাদড়া বাইপাস সড়কের অপ্রতিরোধ্য চাটমোহর ভাস্কর্য়ের সামনে।

আটককৃতরা হলো- নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার দড়ি বামনগ্রামের আজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৩) ও চাটমোহর উপজেলার গোপালপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে সোহান হোসেন (২২)। অটোরিকশা চালক ভাঙ্গুড়া উপজেলা সদরের চক্রপাড়া মহল্লার সোনাই মিয়ার ছেলে এরশাদ আলী (২৮)।

প্রত্যক্ষদর্শীরা  জানান, অজ্ঞান পার্টির ওই দুই সদস্য অটোরিকশা চালক এরশাদকে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আশপাশের লোকজন টের পেয়ে তাদেরকে ধাওয়া করে ভাদড়া বাইপাস মোড়ে অপ্রতিরোধ্য চাটমোহর ভাস্কর্যের সামনে গিয়ে আটক করে। পরে পুলিশে খবর দেওয়া হয়।

অজ্ঞান পার্টির দুই সদস্য জানান, তারা ৭শ’ টাকা ভাড়া মিটিয়ে ভাঙ্গুড়া থেকে নাটোরের জোনাইল নিয়ে যাচ্ছিল। পথিমেধ্যে অটোরিকশা চালককে অজ্ঞান করে রিকশাটি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে তারা।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানান, এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। রিকশা চালককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS