ভিডিও

বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে কুপিয়ে জখম করলেন প্রেমিকা!

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ১০:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোরের লালপুরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমের সম্পর্ক স্থাপনের পর বিয়ে করতে রাজি না হওয়ায় এমদাদুল ইসলাম (৩০) নামের এক যুবককে অপহরণ করে কুপিয়ে জখম করেছে তার প্রেমিকা ।

বিয়ে করার আশ্বাস দিয়ে না করায়, এমদাদুলকে তুলে নিয়ে যান তার প্রেমিকা মনি খাতুন। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৬টার দিকে লালপুর পুরানো বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্য।

 আহত এমদাদুল ইসলাম উপজেলার রামানান্দপুর গ্রামের মৃত সের আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রামানান্দপুর গ্রামের মোমিনের মেয়ে মনি খাতুনের (২৭) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান একই এলাকার এমদাদুল। ৬ মাস আগে ওই প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করেন এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে এমদাদুল কৌশলে পালিয়ে যান। ঈদে বাড়ি ফেরার পর এমদাদুলকে পুনরায় বিয়ের জন্য চাপ দিতে থাকেন মনি খাতুন।
 
 
বিয়েতে রাজি না হওয়ায় বৃহস্পতিবার এমদাদুলকে উত্তর লালপুর থেকে তার প্রেমিকা মনি খাতুন তার বাবা মোমিন মিয়ার সহায়তায় তুলে নিয়ে লালপুর পুরানো বাজারে নিয়ে যান। সেখানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয় এমদাদুলকে।
 
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
 
এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, অতি শিগগিরই ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS