ভিডিও

পারিবারিক ও সামাজিক অনুশাসন অনেকটাই ভেঙে পড়েছে : রংপুরের পুলিশ সুপার

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী বিপিএম বলেছেন, পারিবারিক ও সামাজিক অনুশাসন অনেকটাই ভেঙে পড়েছে। কারণ সন্তানরা বাইরে কি করছে কখন ফিরবে এনিয়ে পরিবার এখন আর মাথা ঘামায় না। এছাড়া এলাকায় কেউ খারাপ কাজ করলে সামাজিকভাবে সেটি প্রতিহত করা হয় না।

ফলে সন্তানরা সহজেই বিপথগামী হচ্ছে। তিনি বলেন, মাত্র গুটিকয়েক ব্যক্তির কারণে সমাজে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। তাই এদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, স্মার্ট দেশ গড়তে হলে সবাইকে স্মার্ট নাগরিক হতে হবে।

একারণে ভালো কাজে একে অপরের সহযোগিতা অপরিহার্য হয়ে দাঁড়িয়েছে। গত রোববার সন্ধ্যায় বদরগঞ্জ থানা পুলিশ আয়োজিত শ্যামপুর হাইস্কুল মাঠে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এএসপি (সার্কেল-বি) আবু আশরাফ সিদ্দিক, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মেজর (অব.) নাসিম উদ্দিন, সাধারণ সম্পাদক এড. দিলশাদ ইসলাম মুকুল, মানবাধিকার কর্মী মঞ্জুশ্রী সাহা, ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, শামসুল আলম, বদরগঞ্জ উপজেলা কমিউিনিটি পুলিশিংয়ের সভাপতি হেলাল হোসেন শাহ, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS