ভিডিও

কিশোরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ৪

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ০৮:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : কলার কাঁদি নিয়ে ঝগড়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়নের অবিলের বাজারে। গত শুক্রবার রাত ২ টার দিকে বড় ভাই শফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র মন্ডল জানায়, এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটককৃতরা হলো- হেলালী বেগম (২০), আলিফা বেগম (৪০), মাসুম (২৫), আশরাফুল (১৭)। মৃত শফিকুল ইসলাম রনচন্ডী ইউনিয়নের অবিলের বাজার গ্রামের মৃত সাহাব উদ্দিনের বড় ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে কলাগাছ কেটে একটি কলার কাঁদি বাড়িতে নিয়ে আসে ছোট ভাই দুলু মিয়া (৪৫)। এসময় বড় ভাই শফিকুল ইসলাম কলার কাঁদিটি তাদের তিন ভাইয়ের মধ্যে ভাগ করে দিতে বলেন।

ছোট ভাই দুলু মিয়া কলার ভাগ কাউকে দিতে অস্বীকৃতি জানায়। এসময় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে ছোট ভাই দুলু মিয়া লাঠি দিয়ে বড় ভাই শফিকুল ইসলামের মাথায় আঘাত করে। শফিকুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়ে।

তার স্ত্রী মহছিনা বেগম স্বামীকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। এলাকাবাসী ওই দম্পত্তিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ওই দিন (শুক্রবার) রাত ২ টার সময় শফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার স্ত্রী মহছিনার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে আরও যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের গ্রেফতার করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS