ভিডিও

লালমনিরহাট সীমান্তে এবার বিএসএফের গুলিতে ভারতীয় যুবক নিহত

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট: মে ২৩, ২০২৪, ০৮:১০ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এবার এক ভারতীয় যুবক নিহত হয়েছেন। তার নাম রাকেশ হোসেন।

আজ বৃহষ্পতিবার (২৩ মে) ভোরে পাটগ্রাম কালিরহাট সীমান্তের ৮৫৭ নম্বর পিলারের ৬ নম্বর সাবপিলার এলাকায় ভারতের অভ্যন্তরে এঘটনা ঘটে। নিহত রাকেশ হোসেন (৩০) কোচবিহার জেলার মাথাভাঙ্গা থানার পূর্ব খাতেরবাড়ি এলাকার হাফিজুল মিয়ার ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, পাটগ্রাম উপজেলার তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) আওতাধীন কালিরহাট সীমান্তের ৮৫৭ নং মেইন পিলারের ৫নং সাবপিলাবের কাছে ভারত সীমানায় উত্তর টেপুরগাড়ী নামক স্থানে ভারতীয় ১৬৯ বিএসএফ ব্যাটালিয়ন মিরাপ্পা ক্যাম্পের টহলদল চোরাকারবারিদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে ভারতীয় ওই যুবক নিহত হয়।

পরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ওই যুবকের লাশ উদ্ধার করে নিয়ে যায়। ৬১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তিস্তা -২ ব্যাটালিয়নের অধিনায়ক শেখ মুসাহিত মাসুম ঘটনার কথা স্বীকার করে বলেন, সীমান্তে কয়েক রাউন্ড ফায়ার হয়েছে। এনিয়ে বিএসএফকে প্রতিবাদ জানিয়েছি। এ ঘটনায় এক ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। বিষয়টি নিয়ে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠকও আহ্বান করা হয়েছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS