ভিডিও

ফুলবাড়ীতে স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১০:০০ রাত
আপডেট: জুন ১০, ২০২৪, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জেরে বসতঘরের কংক্রিটের খুঁটিতে মাথায় আঘাত করে স্ত্রীকে গুরুতর আহত করেছে এক পাষন্ড স্বামী। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার ৮টার দিকে ওই গৃহবধূ মৃত্যু হয়েছে। মৃত গৃহবধূ এক সন্তানের জননী। এ ঘটনার দায়ে অভিযুক্ত ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

এ ঘটনাটি ঘটেছে গতকাল রোববার বিকেল ৫টার দিকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের আছিয়ার বাজার এলাকায়। নিহত গৃহবধূর নাম রহিমা বেগম (২৪)। তিনি আছিয়ার বাজার এলাকার রাজমিস্ত্রী রহিমুল ইসলামের স্ত্রী। তার বাবা হলেন উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্ব ধনিরাম গ্রামের রফিকুল ইসলাম।

ওই এলাকার ইসলাইল মিয়া ও ভুট্টু আরী জানান, পারিবারিক কলহের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে রহিমুল ইসলাম (৩০) ঘরের কংক্রিটের খুঁটিতে তার স্ত্রী রহিমা বেগমের মাথায় আঘাত করলে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। কিন্তু লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ৮টার দিকে মৃত্যু হয়।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হুমায়রা জানান, মুমূর্ষু অবস্থায় ওই গৃহবধূকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শোনার পর পুলিশ পাঠনো হয়েছে। অভিযুক্ত স্বামী রহিমুল ইসলামকে পাশের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। নিহতের পিতা রফিকুল ইসলাম বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্ত করার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS